গে হয়ে একটি মেয়েকে বিয়ে করে প্রতারনা করবার বাস্তবতা

ফ্লিন রাইডার

যখন আপনি নিশ্চিত যে, মেয়েদের প্রতি কাম উত্তেজনা জাগার সক্ষমতা আপনার নেই, তখন কেন প্রেমিক রুপে মানসিক ভাবে মিশবার অক্ষমতা লুকিয়ে তাকে চিরজীবন সঙ্গী হবার ও কাম-যৌনতা মেটানোর ভ্রান্ত প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করবেন? !! এরপরে প্রেম দিতে পারবেন না ,কাম-যৌনতা মেটাতে পারবেন না, পরিশেষে না পেরে তার সাথে প্রতারনা করেন পরকীয়া করবেন আরেকটা ছেলের সাথে প্রেমে।
নারীরা যথেষ্ট বুদ্ধিমতি যৌন সঙ্গীর আকর্ষণ সুখ নির্ণয়ের ব্যাপারে , আর সেক্সে তো বুঝতেই পারবে আপনার কাম জাগে না তার প্রতি। কিন্তু যখন সে দেখবে আপনি প্রতারনা করছেন, ধরা খেলে ডিভোর্স দিবেন আর সে চুপচাপ মেনে নিবে? সে যখন আপনাকে একলা একলা সুখি হতে দেখে আর তার জীবন নষ্ট করবার জন্য ক্রোধে আপনাকে ফাসিয়ে দেবে নারী নির্যাতনের মামলা করবে তখন কি করবেন? আপনার আত্মীয় সজন সবাইকে নিয়ে আপনাকে হুমকি দেবে, জিম্মি করবে তখন কি করবেন?
যখন দেখবেন এত দিন কষ্ট করে বাচ্চা বড় করবার পরে, আপনি গে জানবার পরে আপনার রক্ষনশীল ভার্সিটি ছেলে মেয়ে আপনাকে বাবা হিসাবে তাচ্ছিল্য করবে সবার সামনে, ছি ছি করবে গে তাদের বাবা, হুমকি দেবে, জিম্মি করবে ভয় দেখিয়ে তখন কি পারবেন সইতে? কি ভাবছেন আলাদা হবেন এমন স্ত্রী সন্তান থেকে? যখন আপনি আলাদা থাকতে চাইবেন, কিন্তু আপনার স্ত্রী সন্তান আপনার অফিসে এসে বসে থাকবে তখন কি করবেন ?
এদিকে যেঁ সমকামী ছেলেটিকে সত্যি মন থেকে ভালবাসেন তাকে না পেয়ে হাহাকার করবেন আর সেই ছেলেটিও আপনাকে না পেয়ে হাহাকার করবে তখন কি করবেন ?
যখন দেখবেন আপনার পরিবার আপনার প্রেমিককে হুমকি দিচ্ছে কি করবেন? সে কি আর আপনার সাথে থাকতে পারবে এর পরে ?
এই যেঁ আপনার স্ত্রী ,ছেলে, মেয়ে, আপনার প্রেমিক এত গুলি মানুষের কাছের মানুষের কষ্টের দায় কি আপনার উপর বর্তায় না ?
আপনার হাতে এই ব্যাপারে বলার কি আছে ?
আপনি বলছেন সবাই চাপ দিয়েছে, পরিবার সমাজ, মা ,বাবা, আমি কি করব। কিন্তু এই যেঁ এত গুলি মানুষের জীবন নষ্ট করছেন এটা কি ভাব্বেন না ?
তারা কি আপনাকে ছেড়ে দেবে সে জন্য, অবশ্যই না, আর তাদের খারাপ হিংস্র মানসিকতা হলে তো কথাই নেই।
আপনি ভাল করে নির্ণয় করুন ,আপনি কি চান, একটা মেয়ের জীবন নষ্ট করার কোন অধিকার আপনার নেই ,আপানকে পুরো পৃথিবী মিলে চাপ দিলেও। পরে সে কিন্তু ওই পুরা পৃথিবী নিয়ে আপনাকে শেষ করতে পারে প্রতারনার দায়ে ।
আপনি নিজের জীবন একা যা মনে চায় করতে পারেন , কিন্তু প্রতারনা করতে পারেন না।
আপনি নিজেকে পরীক্ষা করে দেখনে, মেয়েদের সাথে মিশে প্রেম করে, মেয়েদের সাথে যখন কাম -যৌনতা , প্রেম কিছু সম্ভব কিনা দেখেন, যখন বুঝবেন আপনার দ্বারা সম্ভব না তখন চলুন নিজের মত করে হয় একা না হয় ছেলেদের সাথে প্রেম করে বা বাচ্চা দত্তক নিয়ে, যেভাবে আপনার মনে চায়।
কিন্তু দু নৌকাতে পা দেয়ার আগে ভেবে নিবেন কি করছেন। কারো কোন ক্ষতি হচ্ছে কি না সেটা আগেই বুঝে নিবেন, না হলে তার কঠিন খেসারত আপনাকেই দিতে হতে পারে।

(এক উচ্চপদস্থ কর্মকর্তার ক্রুন জীবন দশার জানবার পরের প্রতিক্রিয়া)

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.